ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না'গঞ্জে পৃথক ঘটনায় ১৮ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
না'গঞ্জে পৃথক ঘটনায় ১৮ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দু’টি ঘটনায় ১৮ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) রাতে ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নূরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস বাংলানিউজকে জানান, শুক্রবার রাত ৯টার দিকে বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের ওপর ধারালো ছুরি চাপাতি হাতে হামলা চালায় অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা।

এসময় তারা ১৩ থেকে ১৪জন পথচারীকে কুপিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। তবে, তাদের নামপরিচয় জানা যায়নি।

আহতদের নামপরিচয় ও দুর্বৃত্তদের সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই ইলিয়াস।

অপরদিকে,  রাত ৯টার দিকে নুরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে চারজনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহতরা হলেন- বাবলু মিয়া, তারেক, নিরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, ঘটনার শিকার চারজনেই কেরামবোর্ডের মাধ্যমে জুয়া খেলছিলো। ঘটনাস্থল থেকে পাঁচটি কেরামবোর্ড জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
এসএইচএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।