ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

রেললাইনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে প্রাণ গেলো কিশোরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৯ ১:০৯:৪৬ এএম
প্রতীকী

প্রতীকী

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় ঘুরতে এসে রেললাইনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় শিপন (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

নিহতের বন্ধু আবুল কালাম আজাদের বরাত দিয়ে এএসআই দেলোয়ার হোসেন জানান, নিহত শিপন নারায়ণগঞ্জ রূপগঞ্জ কেন্দুয়া খালপাড় এলাকার থাকতো। সেখানে একটি কারখানায় কাজ করতেন। শুক্রবার কারখানা বন্ধ থাকায় তারা দুই বন্ধু ঘুরতে বের হন। প্রথমে তারা বিমানবন্দর এলাকায় ঘুরতে যান। সেখান থেকে তার খিলক্ষেত এলাকায় আসেন। এসময় খিলক্ষেত ফ্লাইওভারের পাশে রেললাইনে দাঁড়িয়ে শিপন ছবি তোলার কথা বললে আবুল কালাম মোবাইল নিয়ে লাইনের পাশে যান।এমন সময় একটি ট্রেন এসে শিপনকে ধাক্কা দেয়। তাৎক্ষণিকভাবে এ ঘটনায় আবুল কালাম হতভম্ব হয়ে গেলে পথচারীরা শিপনকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সব আইনি প্রক্রিয়া শেষে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
এজেডএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14