[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ১১:৪৭:৩৭ পিএম
দুর্ঘটনাস্থলে পড়ে থাকা নিহত ব্যক্তি, ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাস্থলে পড়ে থাকা নিহত ব্যক্তি, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানী কুড়িলে অছিম পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৩-০৫৯৯) চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম মোহাম্মদ আবদুল মোন্নাফ মিয়া বলে প্রাথমিকভাবে জানা গেছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) রাত ১০টার দিকে কুড়িল নিকুঞ্জ-১ গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

অছিমের যাত্রী বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী উম্মে তাসনিমা হ্যাপি বাংলানিউজকে বলেন, ফ্লাইওভারে ওঠার সময় (নিকুঞ্জ-১ গেটের সামনে) হঠাৎ রেলিংয়ে লেগে মোটরসাইকেলসহ পরে যায় চালক। এসময় আমাদের বাসটি ওই মোটরসাইকেল চালকের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

তিনি আরও জানান, দুর্ঘটনার পর বাসের যাত্রীরা উত্তেজিত হয়ে উঠলে চালক ও হেল্পার বাস রেখে পালিয়ে যান। তাৎক্ষণিকভাবে প্রত্যক্ষদর্শী কয়েকজন মিলে দুর্ঘটনার শিকার ব্যক্তিকে প্বার্শবর্তী কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) রিজুয়ান জানান, ঘাতক বাস ও দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হবে। এছাড়া দুর্ঘটনার ব্যাপারে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থায় নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এসএইচএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14