[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

খুলনায় গরু ব্যবসায়ীর বাড়িতে চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ১০:২০:৪২ পিএম
চুরির ঘটনায় এলোমেলো অবস্থায় পড়ে আছে জিনিসপত্র, ছবি: বাংলানিউজ

চুরির ঘটনায় এলোমেলো অবস্থায় পড়ে আছে জিনিসপত্র, ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় জহুরুল হক কালু মোল্লা নামের এক গরু ব্যবসায়ীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চোর নগদ ৭ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুর থেকে সন্ধ্যার মধ্যে যেকোনো সময় মহানগরীর মোসলমান পাড়া ক্রস রোডের ১৭/২ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক ও গরু ব্যবসায়ী জহুরুল হক কালু মোল্লা বাংলানিউজকে বলেন, শুক্রবার দুপুরে বাড়ির সবাই দাওয়াত খেতে বাইরে যায়। রাত ৮টার দিকে বাসায় ফিরে দুই দরজার তালা খোলা দেখে। তখন তারা রুমে ঢুকে দেখে বাসার মালামাল তছনছ অবস্থায় পড়ে আছে। শোকেস ও আলমারি ভেঙে ৭ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে চোর।

তিনি জানান, গরু বিক্রির টাকা সাপ্তাহিক সংগ্রহ করে শুক্রবার ব্যাংক খোলা না থাকায় ঘরে রেখেছেন। ধারণা করছেন, পরিচিত কেউ বাসায় কারও না থাকার সুযোগে এ চুরি করেছে।

খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অনুকূল ঘোষ বলেন, ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিপরিচিত কেউ এ কাজ করেছে। তার কারণ হলো যে দুটি তালা খুলে চোর ঘরে ডুকেছে তা চাবি দিয়ে খোলা ছিল। কোনো তালা ভাঙা হয়নি।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এমআরএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14