ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত স্কুলছাত্রের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত স্কুলছাত্রের মৃত্যু 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে মেহেদী হাসান (১৭) নামে আহত এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মেহেদী হাসান সদর উপজেলার বহুলী ইউনিয়নের জোয়ালডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও স্থানীয় ধুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

নিহতের চাচাতো ভাই মাহমুদুল হাসান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লেখাপাড়ার পাশাপাশি মেহেদী হাসান শ্রমিকের কাজ করতো।  

শুক্রবার স্কুল বন্ধ থাকায় ট্রাকে শ্রমিকের কাজে যায় সে। ট্রাকটি সদর উপজেলার সিলন্দায় পৌঁছালে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় মেহেদী। তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল হামিদ জানান, সকাল ৮টার দিকে সিরাজগঞ্জগামী সোয়েব পরিবহনের যাত্রীবাহী একটি বাস সিলন্দা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের ৭ যাত্রী ও মেহেদীসহ ট্রাকের ৩ শ্রমিক আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মেহেদী ও অপর এক শ্রমিককে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মেহেদী মারা যায়।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।