ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

ট্রলার ডুবির ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ৮:২৬:৫০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের মেঘনা নদীতে ট্রলার ডুবে ২০ শ্রমিক নিখোঁজ হওয়ার ঘটনায় ৩ জনের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। 

শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বেঁচে যাওয়া শ্রমিক শাহ আলম মামলাটি দায়ের করেন।

মামলার প্রধান আসামি মাদারীপুর জেলার শিবচর থানার হাজী শুকুর হাওলাদার কান্দি এলাকার মৃত করিম বেপারির ছেলে সারেং মো. হাবিব (৫৫), ট্রলার মালিক নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার আকবর নগর গ্রামের মন্নাম দেওয়ানের ছেলে জাকির দেওয়ান (৪৫) এবং মালবাহী জাহাজের চালক। তবে তার নাম জানা যায়নি। এছাড়া হাবিব ও জাকির পলাতক রয়েছে। 

মামলার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বাংলানিউজকে বলেন, বেপরোয়াভাবে নৌযান চালিয়ে দুর্ঘটনা ঘটিয়ে প্রাণহানির অপরাধে মামলাটি দায়ের করা হয়। মামলা নং- ২১,ধারা ২৮০/৩০৪ এর (ক)। 
আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি। 

উল্লেখ্য, দুর্ঘটনার চতুর্থ দিনে এ মামলা দায়ের করা হয়। মঙ্গলবার (১৫ জানুয়ারি) ভোর ৪টার দিকে চর ঝাপটায় মালবাহী জাহাজের ধাক্কায় জাকির দেওয়ান নামের মাটি বোঝাই ট্রলারটি ডুবে যায়। এসময় ৩৪ জন শ্রমিকের মধ্যে ১৪ জন শ্রমিক সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ থাকে ২০ শ্রমিক। ঘটনার দিন উদ্ধারকাজ চালানো হয়নি। বুধবার (১৬ জানুয়ারি) সকাল থেকে উদ্ধারকাজ শুরু হলেও এখনো কারো সন্ধান পাওয়া যায়নি। 

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14