[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বগি লাইনচ্যুত, খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ৭:১৯:৩৬ পিএম
রেল যোগাযোগ বন্ধ। ছবি: ফাইল ফটো

রেল যোগাযোগ বন্ধ। ছবি: ফাইল ফটো

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটাচাঁদপুরে ঢাকা থেকে ছেড়ে আসা সুন্দরবন এক্সপ্রেস-৭২৬ ডাউন ট্রেনের ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়ে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার কোটাচাঁদপুর রেলস্টেশনে প্রবেশের আগেই ইঞ্জিনসহ একটি বগি এই লাইনচ্যুত হয়।

কোটচাঁদপুর রেলওয়ে স্টেশন মাস্টার গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, ট্রেনটি কোটচাঁদপুর স্টেশনে প্রবেশের আগে তালশার রেলগেট অতিক্রম করার পরই ইঞ্জিন ও পাওয়ার কার লাইনচ্যুত হয়। এসময় ট্রেনের ইঞ্জিনটি সম্পূর্ণ লাইন ছেড়ে মাটিতে নেমে পড়ে। খবর পেয়ে উদ্ধারকারী ট্রেন খুলনা থেকে রওনা দিয়েছে।

তিনি আরো জানান, রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছাতে কমপক্ষে দুই ঘণ্টা সময় লাগবে। তারপর উদ্ধারকাজ শুরু করলেও শনিবার সকাল ছাড়া রেলযোগাযোগ স্বাভাবিক করা কষ্টকর হবে।

রেলওয়ের একটি সূত্রে জানা যায়, এ ঘটনার পর চিলাহাটি থেকে খুলনাগামী যাত্রীবাহী রুপসা এক্সপ্রেস ট্রেনটিও আলমডাঙ্গায় আটকা পড়েছে। লাইন ক্লিয়ার না থাকায় তাকে ওই স্থানে দাঁড় করিয়ে রাখা হয়েছে। অপরদিকে, খুলনা থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী যাত্রীবাহী সাগরদাড়ি এক্সপ্রেস ট্রেনটিও যশোর স্টেশনে অবস্থান করছে। ফলে চরম দুর্ভোগে পড়েছে দূরপাল্লার যাত্রীরা।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ঝিনাইদহ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14