ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোণায় দোকান কর্মচারী খুনের ঘটনায় আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
নেত্রকোণায় দোকান কর্মচারী খুনের ঘটনায় আটক ২ 

নেত্রকোণা: নেত্রকোণা সদরের আমতলা পূর্বপাড়ায় দোকান কর্মচারী আশীষ কুমার সাহা (৪৮) খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুর ও বিকেলে তাদের আটক করা হয়। 

আটক যুবকরা হলেন- জেলা সদরের আমতলা ইউনিয়নের মো. মতি মিয়ার ছেলে দিল মাসুদ (২২) ও শহরের বড়বাজার এলাকার নিতাই চন্দ্র সাহার ছেলে শান্ত সাহা (৩৫)।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দিনগত রাত ৩টায় আমতলা পূর্বপাড়া গ্রাম থেকে আশীষের মরদেহ উদ্ধার করা হয়। আশীষ একই গ্রামের ক্ষিতীশ চন্দ্র সাহার ছেলে ছিলেন।  

তিনি শহরের বড়বাজার এলাকার প্রতিমা বস্ত্রালয় নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে কাজ করতেন। বস্ত্রালয়ে দায়িত্বপালন শেষে বাজার নিয়ে বাড়ি ফিরছিলেন আশীষ। পথে তাকে হত্যা করে দুর্বৃত্তরা।

হত্যাকাণ্ডটি পূর্বপরিকল্পিত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার করতে অভিযানে নেমেছে পুলিশ।

এদিকে ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ