ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
পার্বতীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত ছবি : প্রতীকী

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে লিখন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় সুমন (৩৮) নামের অপর আরোহী আহত হন।

শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরে পার্বতীপুর শহরতলীর কেন্দ্রীয় লোকামোটিভ কারখানার (কেলোকা) সামনের পার্বতীপুর-সৈয়দপুর সড়কের লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। লিখন নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ সিংগেরগাড়ি কছিম উদ্দিন মাদ্রাসা এলাকার মৃত রুহুল আমিনের ছেলে।

আর আহত সুমন একই এলাকার ইব্রাহিমের ছেলে।

পার্বতীপুর মডেল থানার উপ সহকারী পরিদর্শক (এএসআই) সিদ্দিক বাংলানিউজকে জানান, লিখন ও সুমন মোটরসাইকেলে করে কিশোরগঞ্জ থেকে পার্বতীপুর যাচ্ছিলেন। পথে কেলোকার সামনে লেভেল ক্রসিংয়ে অপর দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে লিখন ঘটনাস্থলেই নিহত হন। প্রত্যক্ষদর্শীরা সুমনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এমএমইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।