ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

সেনবাগে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ১২:৪৭:০৫ পিএম
প্রতীকী

প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নে ট্রাকচাপায় জহিরুল ইসলাম কচি (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এতে আহত হয়েছেন মোটরসাইকেলের আরো দুই আরোহী।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মোহম্মদপুর ইউনিয়নের ভূঁইয়াদিঘীপাড় এলাকার সোলায়মান সিএনজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে গভীররাতে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থঅয় জহিরুল ইসলাম কচির মৃত্যু হয়। 

নিহত কচি সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়ন সাত নম্বর ওয়ার্ডের শেখ সেলামত চেয়ারম্যান বাড়ির শেখ আবদুল্লাহর ছেলে।

আহতরা হলেন-একই ওয়ার্ডের মোহাম্মদ ফারুকের ছেলে হাছান মাহমুদ (২৩) ও তিন নম্বর ওয়ার্ডের কাজী নূর নবীর ছেলে নূর উদ্দিন দাউদ (৩৫)।

আহত হাছানের ভাই মো. শাহাজাদা জানান, রাতে মোটরসাইকেলে করে সেবারহাট বাজারে যাচ্ছিলেন কচি, হাছান ও দাউদ। পথে ভূঁইয়াদিঘীপাড় এলাকায় ফেনীগামী একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা তিনজন আহত হলে স্থানীয় লোকজন কচিকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে এবং হাছান ও দাউদকে ঢাকা নিয়ে যায়। পরে রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কচির মৃত্যু হয়।

সেনবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সালাউদ্দিন জানান, ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db