ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

ময়মনসিংহে অপহৃত যুবক উদ্ধার, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৫:৫০:৫৪ পিএম
আটক তিন অপহরণকারী। ছবি: বাংলানিউজ

আটক তিন অপহরণকারী। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে অভিযান চালিয়ে অপহরণ হওয়া আব্দুল্লাহ আল মামুন ইমন (২৩) নামে এক যুবককে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তিন অপহরণকারীকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় ইমনকে অপহরণ করা হয়।

অপহরণকারীরা হলেন-ফয়সাল, রাশেদুল ইসলাম রাব্বী ও মো. আকাশ।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সহকারী পুলিশ সুপার মো. মাহবুব উল আলম জানান, বুধবার (১৬ জানুয়ারি) অপহৃত যুবকের বাবা দুলাল মিয়া র‌্যাব-১৪ কার্যালয়ে এসে অভিযোগ জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় কিছু দুষ্কৃতিকারী তার ছেলে ইমনকে অপহরণ করে আটকে রেখেছে এবং মুক্তিপণের জন্য এক লাখ টাকা দাবি করেছে।

এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি বিশেষ দল তথ্য প্রযুক্তির মাধ্যমে বিকাশ নম্বর শনাক্ত করে বিকাশকৃত ৪ হাজার ৯০০ টাকা উত্তোলন করার সময় ফয়সাল নামে এক অপহরণকারীকে আটক করে।

পরে আটক ফয়সালের স্বীকারোক্তি মোতাবেক ওইদিন সন্ধ্যায় অভিযান চালিয়ে শহরের আকুয়া মোড়লপাড়া প্রাইমারি স্কুলের সামনে একটি ভাড়াবাড়ি থেকে অপহৃত যুবককে উদ্ধার ও অপর দুই অপহরণকারীকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এমএএএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14