ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীকে ফাঁসাতে সন্তানকে লুকিয়ে অপহরণ নাটক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
স্বামীকে ফাঁসাতে সন্তানকে লুকিয়ে অপহরণ নাটক!

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে স্বামীকে ফাঁসাতে নিজের নয় বছরের সন্তানকে লুকিয়ে রেখে অপহরণ নাটক করায় বিলকিস বেগম নামে এক নারীকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে আশিক নামে শিশুটিকেও।

সম্প্রতি শিশুটিকে অপহরণের অভিযোগ এনে মামলা দায়েরের পর ঘটনা তদন্তে গিয়ে গত বুধবার (১৬ জানুয়ারি) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বিলকিসের বাবার বাড়ি থেকে আশিককে উদ্ধার করা হয়।
 
পুলিশ জানায়, বিলকিসের সঙ্গে তার স্বামী জাকির হোসেনের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল।

তাই স্বামীকে ফাঁসাতে নিজের সন্তানকে বাবার বাড়িতে লুকিয়ে রাখেন বিলকিস। পরিকল্পনা মোতাবেক গত ১১ জানুয়ারি স্বামী জাকিরসহ ছয় জনকে আসামি করে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন তিনি। কিন্তু শিশুটিকে উদ্ধার অভিযানে নেমে পুলিশ তার নানার বাড়ি ফরিদগঞ্জেই খুঁজে পায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাৎ হোসেন টিটো বাংলানিউজকে বলেন, ‘পারিবারিক কলহের জেরে স্বামীকে ফাঁসানোর জন্য নিজের সন্তানকে লুকিয়ে রেখে বিলকিস বেগম অপহরণ নাটক সাজান। পরে পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা উদঘাটন করে। মিথ্যা মামলা দেওয়ায় ওই নারীকে আদালতে তোলা হবে। ’

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।