[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বকশীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৪:০৭:৫০ পিএম
জামালপুর

জামালপুর

জামালপুর: জমি নিয়ে বিরোধের জের ধরে জামালপুরের বকশীগঞ্জে সংঘর্ষে নারী-পুরুষসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের খানপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত দুলাল মিয়া জানান, খানপাড়া এলাকায় মণ্ডল মিয়ার কাছ থেকে প্রায় ৪০ শতাংশ জমি ক্রয় করে লাল মিয়া। চারদিন আগে সেই জমিটি পৈত্রিক দাবি করে একই এলাকায় রেজা মিয়া দখল করে নেয়। সেই দখলকৃত জমি পুন:উদ্ধারের জন্য লাল মিয়া গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হন।

আহতদের মধ্যে দুদু মিয়া, সোনাহার, দুলাল, বাচ্চা মিয়া, মনোয়ার, এরশাদ, মানিক, জুলো মিয়া, আমছর আলী, শহিদুল্লাহ, জুলিয়া বেগমকে গুরুতর আহত অবস্থায় বকশীগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম মাহবুবুল আলম বাংলানিউজকে জানান, এ ঘটনায় স্থানীয় সাধুরপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজল রহমানকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14