ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

বরিশালে সাংবাদিক নির্যাত‌নের প্রতিবা‌দে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৩:১৪:১৭ পিএম
মানববন্ধন, ছবি: বাংলানিউজ

মানববন্ধন, ছবি: বাংলানিউজ

বরিশাল: ব‌রিশা‌লে সাংবাদিক শামীম আহম্মেদ‌কে নির্যাত‌নের প্রতিবা‌দে এবং জ‌ড়িত‌দের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় নিউজ এডিটরস কাউ‌ন্সিল বরিশালের উদ্যো‌গে নগরের সদর রোডস্থ অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠ‌নের সভাপ‌তি হা‌সিবুল ইসলা‌মের সভাপ‌তি‌ত্বে মানববন্ধ‌নে বক্তব্য রাখেন- প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, পুলক চ্যাটার্জী, আকতার ফারুক শাহীন, সুশান্ত ঘোষ, বিধান সরকার, ফেরদাউস সোহাগ, কাজী মিরাজ মাহমুদ, রাহাত খান, ফিরোজ মোস্তফা, এমএম আমজাদ হোসাইন, গিয়াস উদ্দিন সমুন এবং গোপাল সরকার প্রমুখ।

সাংবাদিক বেলায়েত বাবলুর সঞ্চালনায় এছাড়া সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন- বরিশাল জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী।

বক্তারা ব‌লেন, পেশাগত দা‌য়িত্ব পালনকা‌লে সাংবা‌দি‌কের ওপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় এখন পর্যন্ত বিচার হয়নি। সাংবাদিক শামীম আহমেদকে নির্যাতনকারী সবার কঠোর বিচার না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক বরিশাল মানববন্ধন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db