ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

কালিহাতীতে বাস উল্টে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ১:৫৩:১৩ পিএম
দুর্ঘটনা কবলিত বাস। ছবি বাংলানিউজ

দুর্ঘটনা কবলিত বাস। ছবি বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদ এলাকায় প্রান্তিক পরিবহনের একটি বাস উল্টে এক নারী ও এক পুরুষের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। 

নিহতদের একজন ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মরিকাঠগোলা এলাকার আজহারুল ইসলাম (৫০)। নিহত নারী ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। 

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, সকালে প্রান্তিক পরিবহনের একটি বাস ময়মনসিংহ থেকে টাঙ্গাইল যাচ্ছিল। পথে বাংড়া ইউনিয়ন পরিষদ এলাকায় অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। এসময় আহত হন অন্তত ২০ জন। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও উদ্ধার অভিযান চলছে। হতাহতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14