ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
bangla news

সিলেটে রিকশাচালক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৫:২৭:৫৬ এএম
সেবুল মিয়া। ছবি: বাংলানিউজ

সেবুল মিয়া। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে তুচ্ছ ঘটনার জের ধরে সেবুল মিয়া ওরফে রাজা (৩৫) নামে এক রিকশাচালক খুন হয়েছেন। 

বুধবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে দক্ষিণ সুরমার পিরিজপুর চকেরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। সেবুল সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের আকিলপুর গ্রামের করম আলীর ছেলে। তিনি দক্ষিণ সুরমার লাউয়াই এলাকায় রিকশার গ্যারেজে  থাকতেন।

স্থানীয়রা জানান, প্রতিদিন রিকশা চালিয়ে এসে চকেরবাজার এলাকার একটি দোকানে বসে সময় কাটাতেন সেবুল। ওই দোকানে বসে থাকাকালীন চিপস কিনতে আসেন চকেরবাজার এলাকার আইনুল্লাহর ছেলে রাজমিস্ত্রী সোহেল মিয়া। দোকানীর কাছে এক প্যাকেট চিপস চাইলে সহযোগীতার হাত বাড়িয়ে দেন সেবুল। চিপসের প্যাকেটটি সোহেলের হাতে ছুঁড়ে দিতে গেলে মাটিতে পড়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে গালিগালাজ শুরু করেন সোহেল। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছুরিকাঘাত করে সেবুলকে মেরে ফেলার হুমকী দেন সোহেল। কিছুক্ষণ পরে সোহেল বাড়ি থেকে কাঠের রুল নিয়ে  সেবুলের মাথায় এলোপাতাড়ি আঘাত মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্ ঘোষণা করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বাংলানিউজকে বলেন, খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) লোকমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের পর থেকে সোহেল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে। 

বাংলাদেশ সময়: ০৫২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এনইউ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14