[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

উন্নয়নের স্বার্থে পজিটিভ সাপোর্ট চাই: বাণিজ্যমন্ত্রী

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ১১:০২:৩৮ পিএম
.

.

রংপুর: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, উন্নয়নের স্বার্থে পজিটিভ সাপোর্ট চাই। চ্যালেঞ্জিং মন্ত্রণালয়ে আমাকে কাজ করতে হবে। এজন্য আপনাদের পজেটিভ সাপোর্ট চাই। আপনারা কে কি দল করেন, সেটা বিষয় নয়। সবাই রংপুরের উন্নয়ন চান এটাই বড় বিষয়। উন্নয়নের স্বার্থে আমরা সব সময়ই পজেটিভ থাকবো।

বুধবার (১৬ জানুয়ারি) রাতে রংপুর প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, রংপুরবাসীর দীর্ঘদিনের চাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূরণ করেছেন। পূর্ণ মন্ত্রী দিয়েছেন। আমাকে প্রধানমন্ত্রী রংপুর অঞ্চলের উন্নয়নে কাজ করতে বলেছেন। আমার ওপর আপনারা ভরসা রাখতে পারেন। রংপুরের উন্নয়নের জন্য সবার পরামর্শ নিয়ে কাজ করবো। প্রধানমন্ত্রী আমাকে ভালো মানুষ হিসেবে জানেন বলেই বাণিজ্য মন্ত্রণালয়ের মতো একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। আমার ব্যক্তিগত কোনো লোভ-লালসা নেই। আমি প্রধানমন্ত্রীর বিশ্বাস নষ্ট করতে চাই না। 

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, সাধারণ মানুষ আমাকে ভালো মানুষ হিসেবেই জানেন। আমাকে সৎ মানুষ বলেন। আমি আগে যেমন ছিলাম, এখনো সে রকমই রয়েছি। আমার কাজের ভুল ধরিয়ে দেবেন। উন্নয়নের প্রয়োজনে লিখবেন। পজেটিভ থাকবেন উন্নয়ন হবে।

মন্ত্রী বলেন, আমি প্রথম সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়ে জীবনের প্রথম সম্মানীর পুরো টাকাটা মুক্তিযুদ্ধে শহীদ শংকু সমাজদার মা’র হাতে তুলে দিয়েছিলাম। গত দশ বছরের এমপি হিসেবে যতো বেতন-ভাতা পেয়েছি সবই দুস্থ, অসহায় শিক্ষার্থীদের দিয়েছি। আমার কোনো চাওয়া নেই। আমি রংপুরের মানুষের জন্য কাজ করতে চাই।

রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রশীদ বাবু, কোষাধ্যক্ষ সুশান্ত ভৌমিক প্রমুখ।
 
এর আগে বিকেলে একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। সেখান থেকে গাড়ি বহরে রংপুর জিলা স্কুল মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর রংপুর সার্কিট হাউজে পৌঁছালে তাকে ফুলেল শুভ্চ্ছো জানান দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db