bangla news

কালকিনিতে স্কুলছাত্রীকে কোপানোর ঘটনায় মামলা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ৯:৫০:১৬ পিএম
আহত শিক্ষার্থী। ছবি-বাংলানিউজ

আহত শিক্ষার্থী। ছবি-বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে শুকতারা আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করার ঘটনায় নয়জনের নাম উল্লেখ করে থানায় মামলা করা হয়েছে। 

বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে ওই শিক্ষার্থীর মা মাহিনুর বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। এ ঘটনায় সন্ধ্যায় রিপন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

এদিকে, উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে আহত শিক্ষার্থীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

মামলা সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে কালকিনির সাহেবরামপুর এলাকার সালাম আকনের বড় ছেলে রোমন আকনের (৩০) সঙ্গে একই উপজেলার পাঙ্গাসিয়া গ্রামের মোফাজ্জেল হাওলাদারের মেয়ে শুকতারা আক্তারের বিয়ে হয়। পরে পারিবারিক কারণে বিয়ে ভেঙ্গে দেয় শুকতারার পারিবার। এতে ক্ষিপ্ত হয়ে রোমন আকনের ছোট ভাই শামন আকন (২৫) স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই শুকতারাকে উত্ত্যক্ত করতেন। মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকালে কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শুকতারা বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথে একা পেয়ে শামন তার বন্ধুদের নিয়ে ধারালো অস্ত্র দিয়ে শুকতারার মাথায় ও পেটে কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা ওই স্কুলছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার পর থেকে পলাতক রয়েছেন শামন ও তার পরিবারের লোকজন। মামলার সূত্র ধরে রিপন আকন নামে একজনকে আটক করেছে কালকিনি থানা পুলিশ।

শুকতারার মা মাহিনুর বেগম বলেন, আমার মেয়েকে শামন ও তার লোকজন হত্যার উদ্দেশে কুপিয়েছে। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মোফাজ্জেল হোসেন বলেন, শুকতারার মা বাদী হয়ে একটি মামলা করেছেন। আমরা সন্দেহভাজন হিসেবে একজনকে আটক করেছি। মামালার অন্য আসামিদের আটক করার চেষ্টা চলছে। ঘটনা তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :  
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-16 21:50:16