ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উজিরপুরে প্রাইভেটকার-ইজিবাইক সংঘর্ষে আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
উজিরপুরে প্রাইভেটকার-ইজিবাইক সংঘর্ষে আহত ১০

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর নামক স্থানে প্রাইভেটকার ও ব্যাটারিচালিত ইজিবাইকের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। 

বুধবার (১৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, বিকেলে মাওয়া থেকে যাত্রীবোঝাই করে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা প্রাইভেটকারটি নতুন শিকারপুর নামক স্থানে এলে বিপরীতমুখী একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

 এতে প্রাইভেটকারের যাত্রী পটুয়াখালী জেলার আব্দুল হক মীরের ছেলে হানিফ মীর (৩৫), বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের খড়িপাশা গ্রামের মাকসুদা (৪০), একই এলাকার জালাল (৩৮), শিশু মোস্তাকিন, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সুন্দ্রা কালিকাপুর গ্রামের হারুন অর রশিদের স্ত্রী পুতুল (৩৫), গৌরনদী উপজেলার জৈসুরকাঠী গ্রামের জব্বার সরদারের ছেলে জাহাঙ্গীর (৫৫), ঝালকাঠী জেলার আশিয়ার গ্রামের সোহাগ সিকদারের স্ত্রী সুচনা (২১), প্রাইভেটকার চালক নয়ন (৩৫)সহ ৮/১০ আহত জন।  

উজিরপুর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আবুল বাশার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, আহতদের উদ্ধারে তার নেতৃত্বে একটি টিম কাজ করে। পাশাপাশি গুরুতর আহত হানিফ, পুতুল ও জালালকে বরিশাল শের-ই বাংলা মে‌ডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।