ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় নিখোঁজ শিক্ষকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
মেঘনায় নিখোঁজ শিক্ষকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় মেঘনা নদীতে পৌষ সংক্রান্তির স্নান করতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর অজয় রায় (৩২) এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।

বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলার চাতলপাড় এলাকার পাশ দিয়ে বয়ে যাওয়া মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত অজয় একই এলাকার অজিত রায়ের ছেলে।

তিনি স্থানীয় চালতপাড় ওয়াজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকালে অজয় বাড়ির পাশে মেঘনা নদীতে পৌষ সংক্রান্তির স্নান করতে যান। নদীতে নেমে স্নান করার সময় হঠাৎ তিনি বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করেন। এসময় পাশে লোকজন নদীতে ঝাঁপিয়ে পড়ে তাকে উদ্ধার করতে চেষ্টা করে ব্যর্থ হয়।

গ্রামবাসী ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও শিক্ষক অজয়কে উদ্ধার করতে পারে পারেনি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। একদিন অতিক্রম হয়ে যাওয়ার পরও তার কোনে সন্ধান না পেয়ে পরদিন বুধবার চাঁদপুর জেলা থেকে আসা একটি ডুবুরি দল বিকেল ৪টার দিকে নদীতে উদ্ধার অভিযান শুরু করে। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর ডুবে যাওয়া স্থান থেকেই মরদেহটি উদ্ধার করা হয়।  

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজিদুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad