ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপু‌রে পিস্তলসহ চার ভুয়া পু‌লিশ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
গাজীপু‌রে পিস্তলসহ চার ভুয়া পু‌লিশ আটক আটক চার ভুয়া পুলিশ। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপু‌রের শ্রীপুর উপ‌জেলার বেরাই‌দের চালা এলাকা থে‌কে এক‌টি বিদেশি পিস্তল ও গুলিসহ চার ভুয়া পু‌লিশকে আটক ক‌রে‌ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। 

মঙ্গলবার (১৫ জানুয়া‌রি) রা‌তে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় আটকদের কাছ থে‌কে ‌চেতনানাশক জুস, দু‌টি খেলনা ও‌য়াকিটকি সেট, পু‌লি‌শের পোশাক, হাতকড়া ও এক‌টি প্রাই‌ভেটকার জব্দ করেছে র‌্যাব।

 

আটকরা হ‌লেন- জামালপু‌রের বক‌শীগঞ্জ উপজেলার জা‌লোচর এলাকার মৃত‌ মোস্তফার ছে‌লে মোহাম্মদ আলী (৩৮), শেরপু‌রের ঝিনাইগা‌তী উপজেলার বাকাকুড়া এলাকার মো. জ‌হির উ‌দ্দি‌নের ছে‌লে মো. আকরাম আলী (২৫), ময়মন‌সিং‌হের ঈশ্বরগঞ্জ উপজেলার জা‌টিয়া এলাকার আব্দুল ম‌তি‌নের ছে‌লে মো. র‌বিউল ইসলাম (২৬) ও নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার টেংগাপাড়া এলাকার আলী নেওয়া‌জের ছে‌লে মো. আনন্দ মিয়া (৩৬)।  

বুধবার (১৬ জানুয়া‌রি) বি‌কে‌লে গাজীপুরের পোড়াবাড়ী র‌্যাব-১ এর ক্যা‌ম্পের ‌কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলনে এসব কথা জানান।  

‌তি‌নি জানান, শ্রীপু‌র উপ‌জেলার বেরাই‌দের চালা এলাকায় ঢাকা-ময়মন‌সিংহ মহাসড়‌কে পু‌লি‌শের পোশাক প‌ড়ে ওই চারজন ‌বি‌ভিন্ন মানুষ‌কে আটক ক‌রে টাকা, মোবাইল ও প্র‌য়োজনীয় জি‌নিসপত্র ছি‌নি‌য়ে নি‌চ্ছিলো। এ সময় র‌্যা‌ব ওই প‌থে যাওয়ার সময় বিষয়‌টি লক্ষ্য ক‌রে এবং তা‌দের আচরণে স‌ন্দেহ মনে হয়।  

র‌্যাবের কোম্পানি কমান্ডার মামুন জানান, এক পর্যায়ে র‌্যাবের উপ‌স্থি‌তি টের পে‌য়ে ভুয়া পু‌লিশ সাজা প্রতারকরা পালি‌য়ে যাওয়ার চেষ্টা ক‌রে। এ সময় র‌্যাব তা‌দের ধাওয়া ক‌রে আটক ক‌রে। তখন তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।  
 
বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়া‌রি ১৬, ২০১৯
আরএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad