ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে এক হাজার বোতল ফে‌নসিডিলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
গাজীপুরে এক হাজার বোতল ফে‌নসিডিলসহ আটক ৩ উদ্ধার হওয়া ফেনসিডিল। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকা থেকে এক হাজার ৫০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১ এর সদস্যরা। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত এক‌টি প্রাইভেটকার ও পিকআপ জব্দ করা হয়।

বুধবার (১৬ জানুয়া‌রি) বিকেলে গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান। এর আগে দুপুরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ‌ব্রাহ্মবাড়িয়া সদর থানার চাওড়া এলাকার মো. মর্তুজ আলীর ছেলে সজল মিয়া (২৮), একই থানার পাকইপাড়া এলাকার মৃত‌ মোজাফফর ভূঁইয়ার ছেলে মো. আ‌রিফুল ইসলাম (৩৫) ও দিনাজপুরের বিরামপুর থানার ধেলুপাড়া এলাকার মৃত ম‌জিবুর রহমানের ছেলে মো. জুয়েল রানা (৩৫)।  

আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভি‌ত্তিতে দুপুরে উপজেলার বাঘেরবাজার এলাকায় অ‌ভিযান চালানো হয়। এসময় এক‌টি ট্রাক ও প্রাইভেটকার জব্দ করা হয়। পরে পিকআপ ও প্রাইভেটকার থেকে এক হাজার ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ওই তিনজনকে আটক করা হয়। ফে‌নসিডিলগুলো দিনাজপুর থেকে বি‌ক্রির জন্য বাঘেরবাজার এলাকায় আনা হয়ে‌ছিলো।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।