ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগাতিপাড়ায় ইটের আঘাতে প্রাণ গেল স্কুলছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
বাগাতিপাড়ায় ইটের আঘাতে প্রাণ গেল স্কুলছাত্রের

নাটোর: নাটোরের বাগাতিপাড়া উপজেলায় ইটের আঘাতে সাজ্জাদ হোসেন সজল (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দশম শ্রেণিতে পড়তো।

বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে ওই স্কুলের প্রধান শিক্ষক রবিউল আহসান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। নিহত সাজ্জাদ ওই উপজেলার জয়ন্তিপুর গ্রামের আব্দুল লতিফ শাহের ছেলে।

 

প্রধান শিক্ষক রবিউল আহসান বলেন, মঙ্গলবার (১৫ জানুয়ারি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য ছাত্রদের গ্রুপ করার কাজ চলছিল। এসময় স্কুল মাঠের পাশে আমতলার দিকে সাজ্জাদ ও তার কয়েকজন বন্ধু মিলে ইটের আধলা নিয়ে গোলক নিক্ষেপ খেলা খেলছিল। এসময় একটি আধলা সাজ্জাদের ডান দিকের কানের পাশের আঘাত লেগে সে গুরুতর জখন হয়। এ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় সাজ্জাদ মারা যায়।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।