ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
bangla news

যশোরে অস্ত্র কারখানার সন্ধান, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ৫:১৫:০০ পিএম
আটক তিনজন, ছবি: বাংলানিউজ

আটক তিনজন, ছবি: বাংলানিউজ

যশোর: যশোর সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামে পিস্তল-ওয়ান শুটারগান তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। পরে সেখান থেকে নারীসহ তিনজনকে আটক করেছেন ভ্রম্যমাণ আদালত।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে যশোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামশেদুল আলম ও হাফিজুল হকের নেতৃত্বে মাদক ও চোরাচালানবিরোধী অভিযানে নামেন ভ্রাম্যমাণ আদালত। তখন এ কারখানাটির সন্ধান পাওয়া যায়।

আটকরা হলেন- সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের কামরুল ইসলাম (৫২), তার স্ত্রী রাবেয়া সুলতানা রানী (৩৫) এবং একই গ্রামের নূর হোসেনের ছেলে আবুল বাশার (৩২)।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার জালাল উদ্দিন বাংলানিউজকে বলেন, অভিযান পরিচালনাকালে অস্ত্র তৈরিরত অবস্থায় কামরুলকে আটক করা হয়। এ সময় বসতবাড়িতে গড়ে ওঠা ওই কারখানায় একটি দেশিয় তৈরি পিস্তল, এক রাউন্ড গুলি, দুইটি ম্যাগজিন ও একটি ব্যারেল পাওয়া যায়। এছাড়াও পিস্তল তৈরিতে ব্যবহৃত লোহার সিট, অ্যাঙ্গেল, পাইপ এবং অন্যান্য যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ পরিদর্শক (এসআই) বদরুল হাসান এবং অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
ইউজি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-16 17:15:00