ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা বনমন্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা বনমন্ত্রীর নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিনকে। ছবি: বাংলানিউজ

সিলেট: দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অবলম্বন করবেন নবনিযুক্ত পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন। এই নীতি অবলম্বন করে নিজের মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার ঘোষণা দিয়েছেন তিনি।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে সিলেটে পৌঁছে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।
 
বন সংরক্ষণ ও পরিবেশবান্ধব পর্যটন প্রসারে কাজ করার অঙ্গীকার করে মন্ত্রী বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনা ও সংশ্লিষ্ট বিশেষজ্ঞদের পরামর্শ নিয়েই জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলা করবো।

এদিন দুপুর পৌনে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান মন্ত্রী। সেখানে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। বিমানবন্দর থেকে প্রথমে তিনি হযরত শাহজালাল (র.) এবং পরে শাহপরান (র.) মাজার জিয়ারতে যান। পরে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সার্কিট হাউজে মধ্যাহ্ন বিরতির পর নিজ নির্বাচনী এলাকা বড়লেখা-জুড়ির উদ্দেশে রওনা হন।
 
এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালিক, মোশারফ হোসেন, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন, শ্রম সম্পাদক জুবের আহমদ, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।