ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্ত বিভাগের প্রকৌশলীর শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্ত বিভাগের প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গণপূর্ত বিভাগের নব-নিযুক্ত প্রধান প্রকৌশলী মো. সাহাদাৎ হোসেন।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজানে অংশ নেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত বইতে মন্তব্য লেখেন।

এ সময় তার সঙ্গে গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়ের, গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শফিকুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, পিএনডির নির্বাহী প্রকৌশলী আব্দুল হালিম, শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, প্রধান প্রকৌশলীর স্টাফ অফিসার আবুল কালাম আজাদ, মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী ফিরোজ হাসান, গোপালগঞ্জ গণপূর্ত উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মির্জা শিবলী মাহমুদ, অলীদুল ইসলাম প্রমুখ।

এরপর তিনি জাতির পিতার সামাধি সৌধ কমপ্লেক্স ও জেলা সদরের ঘোনাপাড়ায় নির্মিত শেখ রেহানা টেক্সটাইলসহ উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।