[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

শিবগঞ্জে বিদেশি পিস্তল-গুলিসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ১২:৫০:১৭ পিএম
র‍্যাবের হাতে আটক অস্ত্র কারবারি ইউসুফ আলী

র‍্যাবের হাতে আটক অস্ত্র কারবারি ইউসুফ আলী

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাগমারী থেকে মঙ্গলবার (১৫ জানুয়ারি) গভীর রাতে দু’টি বিদেশি পিস্তলসহ ইউসুফ আলী (২৮) নামে এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৬ জানুয়ারি) সকালে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক ইউসুফ ওই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উনিশবিঘি গ্রামের মো. নজরুলের ছেলে।

জানা যায়, মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কাগমারী গ্রামের দিলালপুর মোড়ে অভিযান চালিয়ে ইউএসএ লিখা দু’টি ৭.৬৫ মি.মি. বিদেশি পিস্তল, চারটি ম্যাগজিন, ১২ রাউন্ড গুলি ও একটি মোবাইল ফোনসহ ইউসুফ আলীকে আটক করে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তি আও জানানো হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী হরতাল, অবরোধসহ দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে দুষ্কৃতিকারীদের অবৈধ আগ্নেয়াস্ত্রের চাহিদা বৃদ্ধি পেয়েছে। যার প্রেক্ষিতে অস্ত্র কারবারিরা আবারও সক্রিয় হয়ে উঠেছে। এ পরিস্থিতিতে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র‌্যাবের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি দল চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ অস্ত্র কারবারি ইউসুফকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আগ্নেয়াস্ত্রসহ আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14