ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
bangla news

নাটোরে ফেনসিডিলসহ ২ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ১১:৫৪:২৩ এএম
আটক বিক্রেতারা ও জব্দকৃত ফেনসিডিল। ছবি: বাংলানিউজ

আটক বিক্রেতারা ও জব্দকৃত ফেনসিডিল। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোর সদর উপজেলার বনবেলঘড়িয়া এলাকা থেকে ৯৬৫ বোতল ফেনসিডিলসহ শীর্ষ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৫)। এসময় একটি পিকআপভ্যান জব্দ করা হয়।

বুধবার (১৬ জানুয়ারি) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র্যাব। এর আগে রাত ১টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটক বিক্রেতারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাগা দুর্গাপুর গ্রামের মো. আমিরুল ইসলামের ছেলে মো. ফারুক হোসেন (৩০) ও পুকুরিয়া গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মো. ইব্রাহিম (৩৫)।

র্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মো. আজমল হোসেন বাংলানিউজকে জানান, র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল মঙ্গলবার রাত ১টার সময় সদর উপজেলার বনবেলঘড়িয়া বাইপাসে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে।
এসময় একটি মালবোঝাই পিকআপভ্যানে তল্লাশি চালালে ৯৬৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। 

এসময় মাদক বহনের দায়ে ফারুক হোসেন ও ইব্রাহিমকে আটক এবং পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত ফেনসিডিল বিক্রির উদ্দেশে চাঁপাইনবাবগঞ্জ থেকে টাঙ্গাইলে নিয়ে যাচ্ছিলেন বলে স্বীকার করেছেন। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক নাটোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db