ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

শাহনাজের স্কুটি উদ্ধার করলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ১০:২৭:৫৯ এএম
শাহনাজ আক্তার। ছবি: বাংলানিউজ

শাহনাজ আক্তার। ছবি: বাংলানিউজ

ঢাকা: আলোচিত রাইডার শাহনাজ আক্তার পুতুলের ছিনতাই হওয়া স্কুটিটি উদ্ধার করেছে পুলিশ। ঢাকা থেকে ছিনতাইয়ের মাত্র ১৪ ঘণ্টার মধ্যেই স্কুটিটি নারায়ণগঞ্জ থেকে উদ্ধার হয়। অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং নেটওয়ার্কের মাধ্যমে এই স্কুটি চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন শাহনাজ।

বুধবার (১৬ জানুয়ারি) ভোর ৫টায় নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটিটি উদ্ধার হয়। এ ঘটনায় অভিযুক্ত জনি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, আমরা তথ্য প্রযুক্তির সহায়তায় জনির অবস্থান সম্পর্কে জনতে পারি। সে বিকেলেই স্কুটিটি নিয়ে নারায়ণগঞ্জ চলে যায়।

জনি নিজেকে পাঠাও রাইডার দাবি করলেও পাঠাও কর্তৃপক্ষের কাছে জনির কোনো তথ্য ছিল না। তার মোবাইল ট্র্যাক করে ও অন্যান্য তল্লাশি নজরদারি বাড়িয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটিটি উদ্ধার ও জনিকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, উদ্ধার করা স্কুটি ও জনিকে ঢাকায় আনা হয়েছে। স্কুটি ও ছিনতাইকারী বর্তমানে শেরেবাংলা নগর থানায় রয়েছে।

সম্প্রতি জনির সঙ্গে পরিচয় হয় শাহনাজের। তাকে একটা স্থায়ী চাকরি দেবেন বলে মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে নিয়ে আসেন জনি। তারপর অভিনব কৌশলে শাহনাজের স্কুটিটি নিয়ে যান তিনি।

** বাইক খোয়ালেন নারী বাইকার শাহনাজ

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
পিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14