ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্নীতিমুক্ত কাজের আহবান দূর্যোগ প্রতিমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
দুর্নীতিমুক্ত কাজের আহবান দূর্যোগ প্রতিমন্ত্রীর ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক ত্যাগের মধ্যে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার এই উদ্যোগ দুর্নীতিমুক্ত মনোভাব নিয়ে সততা আর কর্মদক্ষতার সাথে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে পঞ্চগড় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সুশাসন নিশ্চিত করে দুর্নীতিমুক্ত প্রশাসন ব্যবস্থা গড়ে তুলে জনগণের কাছে কাঙ্খিত সেবা পৌছে দিতে হবে।

এজন্য তিনি আন্তরিকভাবে কাজ করতে কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

সভায় প্রতিমন্ত্রী পঞ্চগড়কে শীতপ্রবন জেলা হিসেবে তাৎক্ষনিক ৫ লাখ টাকা ও ৫ হাজার শীতের কম্বল বরাদ্দ দেন। সভা শেষে তিনি কালেক্টরেট চত্বর এবং তেঁতুলিয়া উপজেলার শালবাহান রোডে পাঁচ শতাধিক শীতার্ত মানুুষের মাঝে কম্বল বিতরণ করেন।

পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. শাহ্ কামাল, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মহাপরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।