ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে গণধর্ষণ: ওসি নিজাম উদ্দিন প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
সুবর্ণচরে গণধর্ষণ: ওসি নিজাম উদ্দিন প্রত্যাহার ওসি প্রত্যাহার। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: ভোটের জেরে নোয়াখালীর সুবর্ণচরের স্বামী-সন্তানদের বেঁধে রেখে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দায়িত্বে অবহেলার জন্য চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিনকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে।

তার স্থলে সদর উপজেলার সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সাহেদ উদ্দিনকে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারী) রাতে জেলা পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, দায়িত্বে অবহেলার কারনে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিনকে  প্রত্যাহার করে নতুন পদায়ন না হওয়া পর্যন্ত জেলা পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে। একইসাথে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সাহেদ উদ্দিনকে চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার পদে স্থলাভিসিক্ত করা হয়েছে।

চাঞ্চলকর ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত এগার আসামীর মধ্যে আট আসামী আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এ ঘটনায় আরো দুই আসামী পুলিশের রিমান্ড রয়েছে। অপর আসামী বাসু অসুস্থতার কারণে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
আপডেট: ০২৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।