ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
প্রধানমন্ত্রীকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন ধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

ঢাকা: টানা তৃতীয়বার প্রধানমন্ত্রী হওয়ার পর বিভিন্ন রাষ্ট্র ও সরকার প্রধানদের পাশাপাশি দেশ-বিদেশের বিভিন্ন সংস্থা, সংগঠন, বিশিষ্ট ব্যক্তিদের ধারাবাহিকতায় আরও কয়েকটি সংগঠন অভিনন্দন জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে গণভবনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে চতুর্থবারের মতো এবং টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় শেখ হাসিনাকে অভিনন্দন জানায় তারা।

এসময় প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানায় মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, অল ইউরোপিয়ান আওয়ামী লীগ, আওয়ামী ওলামা লীগ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), এসোসিয়েশন অব ওমেন এন্টারপ্রিনার্স এবং বাংলাদেশ শিল্পী ঐক্যজোট, শামসুদ্দিন আহমেদ স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জার্মান আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম সাবু, মহিলা আওয়ামী লীগের সভাপতি ফজিলাতুন্নেসা ইন্দিরা, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, সহ-সভাপতি আব্দুস সালাম মূর্শেদী, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, এম আবদুল লতিফ, শামসুল হক চৌধুরী ও হারুন-অর-রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩২৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এমইউএম/এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।