ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘সেবার সুযোগ দিতে পছন্দের প্রার্থীকে জয়ী করেছে দেশবাসী’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
‘সেবার সুযোগ দিতে পছন্দের প্রার্থীকে জয়ী করেছে দেশবাসী’ বেনজীর আহমেদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমে দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশবাসী তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেছেন, যেন তারা আগামী পাঁচ বছর জনগণের সেবা করতে পারে। 

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‍্যাব-১১ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত জাঁকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। কেক কেটে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন বেনজীর আহমেদ।

র‌্যাব ডিজি বলেন, আমরা বিশ্বাস করি- গত ১০ বছরে উন্নয়নের অগ্রযাত্রায় আমরা সারাবিশ্বকে তাক লাগিয়েছি, সেই অগ্রযাত্রা ও সাফল্য অব্যাহত থাকবে এবং আমরা একটি মধ্যম আয়ের দেশে উন্নীত হবো।  

তিনি র‍্যাব-১১ এর প্রশংসা করে বলেন, তাদের অধীনে সবচেয়ে বেশি প্রায় ৪০টি আসনের নির্বাচন ছিল। র‍্যাবের অফিসার ও সদস্যরা অত্যন্ত সাফল্যের সঙ্গে তাদের দায়িত্ব পালন করেছেন।  

তিনি বলেন, র‍্যাব-১১ জঙ্গি ও সন্ত্রাস দমনে বিশেষ ভূমিকা পালন করেছেন। মাদক নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনসহ দেশমাতৃকার সেবা করতে গিয়ে অনেক র‍্যাব সদস্য আহত ও নিহত হয়েছেন। বিগত দিনে আমরা তাদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছি।

র‍্যাব ডিজি জানান, বাহিনীটির নতুন একটি ইউনিট ‘র‍্যাব-১৫’ গঠন করা হয়েছে। সেটি খুব শিগগির কাজ শুরু করবে। আশা করছি প্রধানমন্ত্রীর সময় পেলে আমরা ফেব্রুয়ারিতে এই ইউনিট চালু করতে পারবো। এই ইউনিট মিয়ানমার থেকে আসা মাদক নিয়ন্ত্রণে কাজ করবে।  

র‍্যাব ১১ এর সিও (কমান্ডার) রাসেল আহমেদ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিমউদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহিন শাহ পারভেজ, যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি হোসেন চিশতী শিপলু, জনকণ্ঠের  স্টাফ রিপোর্টার মো. খলিলুর রহমান, আমাদের সময়ের সাংবাদিক এমরান আলী সজিব ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক এম এ শাহীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এইচএ/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।