ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলেল শুভেচ্ছায় সিক্ত পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
ফুলেল শুভেচ্ছায় সিক্ত পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ড. মোমেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে পৌঁছে নেতাকর্মী ও সাধারণ মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নতুন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে প্লেনের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সেখানে আগে থেকেই তাকে বরণে প্রস্তুত ছিলেন নেতাকর্মী ও সমর্থকরা।

ড. মোমেনকে তারা বিমানবন্দরে উষ্ণ সংবর্ধনা জানান।  বক্তব্য রাখছেন ড. মোমেন, ছবি: বাংলানিউজএসময় উপস্থিত নেতাকর্মীর উদ্দেশ্যে ড. মোমেন বলেন, আমি সিলেট ও দেশের জনগণের প্রত্যাশা পূরণে কাজ করতে চাই। দেশের মঙ্গল ও উজ্জ্বল ভবিষ্যত অর্জনে সহায়কের ভূমিকা পালন করতে পারি, সেই তৌফিক, প্রজ্ঞা, জ্ঞান মহান আল্লাহ তায়ালা যেনো আমাকে দান করেন। আপনাদের দোয়া থাকলে আমার কাজ আরো সহজ হয়ে যাবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন ড. এ কে আব্দুল মোমেন। পররাষ্ট্রমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর প্রথমবার দু’দিনের জন্য সিলেট সফরে আসেন তিনি।

বিমানবন্দর থেকে তিনি সরাসরি হযরত শাহজালাল (র.) মাজারে জিয়ারতে যান। মাজার জিয়ারত শেষে শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত ও রায়নগর পারিবারিক কবর জিয়ারতে করবেন পররাষ্ট্রমন্ত্রী।

বিকেলে সিলেট বিভাগীয় স্টেডিয়াম বিপিএল খেলার উদ্বোধন পরবর্তীতে হাফিজ কমপ্লেক্সে জেলা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হবেন।

বুধবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় সার্কিট হাউসে সিলেট বিভাগীয় ও জেলা পর্যায়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন। এরপর দুপুর ১২টায় জেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান, দুপুর ১টায় নিজ বাসা হাফিজ কমপ্লেক্সে সদর উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় এবং বিকেল ৩টায় হাফিজ কমপ্লেক্সে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হবেন।

এদিন সন্ধ্যা ৭টায় প্লেনযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad