ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ১৪ মাদকসেবীকে সাজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
বগুড়ায় ১৪ মাদকসেবীকে সাজা

বগুড়া: বগুড়ায় ১৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এরমধ্যে চারজনকে জরিমানাসহ বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে সোমবার (১৪ জানুয়ারি) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২) সদস্যরা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হাই সিদ্দিকীর নেতৃত্বে মাদকবিরোধী এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে মাদকসেবনকারী রাসেল (২২), জনি (২৯), জাকারিয়া রকি (৩০), বিপ্লব রায় (১৯), রাজু (৪০), শিফাত হোসেন (১৯), অমিত হাসান (২৮), শামীম হোসেন (২৬) ও মেহেদী হাসানকে (২৫) আটক করা হয়।

এরপর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হাই সিদ্দিকী তাদের সর্বমোট ১৯ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে বিভিন্ন মেয়াদে সাজা দেন। পরে জরিমানার টাকা নেওয়ার পর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের জামিনে মুক্তি দেন।  

এদিকে একই অভিযান মাদকসেবনকারী আমিনুল ইসলাম (৩৫), মানিক শেখ (৪০), বাঁধন চন্দ্র দাস (২০), মজিদ (৫৫) ও লতিফকে (৪৫) আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের প্রত্যেককে ২ হাজার করে মোট ১০ হাজার টাকা অর্থদণ্ড করেন। পাশাপাশি তাদের প্রত্যেককে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এমবিএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।