ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
চাটখিলে সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা, আটক ২

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ব্রজ লাল শীল (৬২) নামে এক সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাই মানিক লাল শীলের ছেলে রঞ্জিত লাল শীল (৩০) ও এমরান হোসেন (২৭) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার দিবাগত রাত ২টার দিকে নাথপাড়া গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা বাংলানিউজকে জানায়, প্রতিদিনের মতো সোমবার রাত ৯টার দিকে সেলুন বন্ধ করে বাড়ির উদ্দেশে রওনা হন ব্রজ লাল। অনেক রাত হলেও তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। একপর্যায়ে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে নির্জন স্থানে গলায় রশি পেঁচানো অবস্থায় ব্রজ লাল শীলের মরদেহ দেখতে পায় তারা।

জানা গেছে, আটক রঞ্জিত লাল শীল নিহত ব্রজ লাল শীলের সেলুনে কাজ করতেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে এবং থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।