ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পেটানোয় এএসআই ক্লোজড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
ভোলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পেটানোয় এএসআই ক্লোজড

ভোলা: ভোলায় মোটরসাইকেলের কাগজপত্র দেখানোকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক লীগ নেতা আওলাদ হোসেনকে মারধরের ঘটনায় ট্রাফিক পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহে আলমকে ক্লোজ করা হয়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি)  ভোলার পুলিশ সুপার তাকে ক্লোজ করে ভোলা পুলিশ লাইনে প্রত্যাহার করেন। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ভুক্তভোগী আওলাদ হোসেন বোরহানউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক। তিনি সোমবার রাতে জানান, রোববার বিকেলে তিনি মোটরসাইকেল নিয়ে ভোলা শহরের বাংলা স্কুল মোড় পার হচ্ছিলেন। এ সময় ট্রাফিক পুলিশ তাকে থামিয়ে কাগজপত্র দেখাতে বলে। কাগজ দেখানোর পর তাকে ছেড়ে দেয় পুলিশ। ওই সময় ট্রাফিক পুলিশ অন্য একটি গাড়ি আটকায়। আওলাদ ওই গাড়ির ব্যাপারে কথা বলতে গেলে তার ওপর চড়াও হন ট্রফিক পুলিশের এএসআই শাহে আলম। এ সময় দু’জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে শাহে আলম তাকে মারধর করেন।

আওলাদ জানান, এ ঘটনায় তিনি বাদী হয়ে ভোলার আদালতে মামলা দায়ের করবেন।

ট্রফিক পুলিশের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, অভিযুক্ত শাহে আলমকে ভোলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধ বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ