[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

খাগড়াছড়িতে সাংবাদিক ইউনিয়নের সভাপতি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৮:৪৬:২১ পিএম
প্রতীকী

প্রতীকী

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আজমকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে শহরের শাপলা চত্বর এলাকা থেকে তাকে আটক করা হয়। 

তথ্য-প্রযুক্তি আইনে এক স্কুল শিক্ষিকার দায়ের করা মামলায় নুরুল আজমকে আটক করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। নুরুল আজম এসএ টিভি ও বিডিনিউজটোয়েন্টিফোরডটকমের খাগড়াছড়ি প্রতিনিধি।
 
জানা যায়, স্থানীয় এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা নুরুল আজমের বিরুদ্ধে। 

এ ঘটনায় সোমবার দুপুরে স্কুল শিক্ষিকা খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ নুরুল আজমকে আটক করে নিয়ে আসে। পরে খাগড়াছড়ি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেঁজুতি জান্নাতের আদালতে তোলা হলে আদালত আটক ব্যক্তিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
 
খাগড়াছড়ির পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান জানান, পুলিশের পক্ষ থেকে ৭দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আটককৃত ব্যক্তিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এডি/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14