[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

সুবর্ণচরে গণধর্ষণ: আরো এক আসামির স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৮:৪৩:২৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: ভোটের জেরে নোয়াখালীর সুবর্ণচরে এক নারীকে গণধর্ষণের ঘটনায় রিমান্ডে থাকা মুরাদ নামে আরেক আসামি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার (১৪ জানুয়ারি) বিকেলে নোয়াখালীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারক নবনীতা গুহ আসামি মুরাদের জবানবন্দি রেকর্ড করেন।
 
অপরদিকে, একই আদালতে আরো দুই আসামি রুহুল আমিন ও হাছান আলী ভুলুর আবারও ৫ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত রুহুল আমিনকে দুইদিন জেলগেটে জিজ্ঞাসা করার অনুমতি এবং ভুলুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত ১১ আসামির মধ্যে আট আসামি আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। 

এরআগে, যারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা হলো, আবুল, সালা উদ্দিন, মো. সোহেল, জসিম উদ্দিন, স্বপন, বেচু ও হেঞ্জু মাঝি।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জাকির হোসেন সোমবার মুরাদ নামে এক আসামির ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, পাঁচ দিনের রিমান্ডের চতুর্থ দিনে আসামি মুরাদ আদালতে জবানবন্দি দিতে রাজি হয়। জবাবন্দিতে মুরাদ ওই নারীকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এছাড়াও অপর দুই আসামি রুহুল আমিন ও হাছান আলী ভুলুকে আবারো ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত রুহুল আমিনকে দুই দিন জেলগেটে জিজ্ঞাসা করার এবং হাছান উদ্দিন ভুলুর তিন দিনের পুনরায় রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ নোয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14