[x]
[x]
ঢাকা, বুধবার, ১০ মাঘ ১৪২৫, ২৩ জানুয়ারি ২০১৯
bangla news

কোম্পানীগঞ্জে অস্ত্র-ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৩ ৯:৩৬:০৩ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে চরপার্বতী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড পাটোয়ারী বাড়ি দীঘিরপাড় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দীঘিরপাড় এলাকার মকুল আহমদের ছেলে জাকির হোসেন ওরফে বেচু (৪০) ও একই এলাকার আবদুল হাইয়ের ছেলে হাসান আলী ওরফে বাঘা মানিক (৪২)।

রোববার (১৩ জানুয়ারি) কোম্পানীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ তাদের আটক করা হয়েছে। তারা উভয়ে এলাকায় চিহ্নিত মাদক কারবারি।

আটক হাসান আলীর বিরুদ্ধে থানায় দু’টি মাদক মামলা রয়েছে। অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে আরও দু’টি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
জিপি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14