ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
রূপগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতরা জের ধরে প্রতিপক্ষ এক কিশোরের ছুরিকাঘাতে আসলাম মিয়া (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলার চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আসলাম চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডের বাকপ্রতিবন্ধী গিয়াস উদ্দিনের ছেলে ও স্থানীয় নবকিশোলয় স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের দুলাভাই ইলিয়াছ বাংলানিউজকে জানান, আসলামরা দু’ভাই একবোন। এদের মধ্যে আসলাম মেঝো। শ্বশুর  বাকপ্রতিবন্ধী হওয়ায় শাশুড়ি মাজেদা বেগম দুবাই প্রবাসী। মাজেদার উপর পুরো সংসার নির্ভরশীল।

গত কয়েক মাস আগে নারী সংক্রান্ত বিষয় নিয়ে আসলামের সঙ্গে একই এলাকার সিদ্দিক মিয়ার ছেলে মেহেদী হাসানের বাকবিতণ্ডা হয়। ওই সময় মেহেদীকে মারধর করে আসলাম। এরপর মেহেদীর পরিবার আসলামের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর থেকেই তাদের মধ্যে শত্রুতা তৈরি হয়।

শনিবার দুপুরে আসলাম বাড়ির পাশের একটি দোকানে বসে ছিলেন। এসময় মেহেদী পেছন থেকে এসে হাতে থাকা ধারালো ছুরি দিয়ে পেটের একপাশে আঘাত করে। এতে করে আসলাম মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক বাংলানিউজকে বলেন, অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad