[x]
[x]
ঢাকা, বুধবার, ১০ মাঘ ১৪২৫, ২৩ জানুয়ারি ২০১৯
bangla news

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১২ ৭:০০:০৫ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় হাবিবুল্লাহ (৬) নামে একটি শিশু ও আব্দুল আওয়াল (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়ক ও ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কের শিবগঞ্জ এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাণীশংকৈল উপজেলার চন্দনচহট গ্রামের তৈয়ব আলীর ছেলে হাবিবুল্লাহ ও হরিপুর উপজেলার গেদুরা মুন্নাটলী এলাকার আওয়ামী লীগ নেতা সৈকত আলীর ছেলে আওয়াল।

স্থানীয়রা জানায়, সকালে রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়কের রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস শিশুটিকে (হাবিবুল্লাহ) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, বিকেলে হরিপুর থেকে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে ঠাকুরগাঁও শহরে যাচ্ছিলেন আওয়াল। পথে শিবগঞ্জ এলাকায় পৌঁছালে একটি মাহেন্দ্র ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আওয়াল নিহত হন। এ সময় তার স্ত্রীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ও ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বাংলানিউজকে ঘটনা দু’টির সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা ঠাকুরগাঁও
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14