[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ মাঘ ১৪২৫, ১৮ জানুয়ারি ২০১৯
bangla news

অহনার গাড়ি ধাক্কার ঘটনায় ট্রাকচালক-হেলপার গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১২ ৩:৪৫:১১ পিএম
চিকিৎসাধীন অহনা

চিকিৎসাধীন অহনা

ঢাকা: জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় ট্রাকচালক সুমন মিয়া ও হেলপার রোহানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ জানুয়ারি) দিনগত রাতে ও শনিবার (১২ জানুয়ারি) সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

গত ৯ জানুয়ারি খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এসময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে বাকবিতণ্ডা।

একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার কারটিকে ধাক্কা দেন চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাম দিকে উল্টে যায়। এসময় রাস্তায় থাকা পাথরের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই চালক যখন পালিয়ে যান, তখন প্রায় ভোর ৪টা। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে।

এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা করেন। 

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
পিএম/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14