ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১২ ১১:১০:৫১ এএম
দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জে গাড়িচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১১ জানুয়ারি) দিবাগত গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আইনগাঁও মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার সাতাইহাল গ্রামের আরজু মিয়ার ছেলে নাইম আহমেদ (৩০) ও তার বন্ধু রামলোহ গ্রামের আমজাদ আলীর ছেলে শিমুল আহমেদ (২৮)।

স্থানীয়রা জানান, রাতে হাইওয়ের পার্শ্ববর্তী একটি রেস্টুরেন্ট থেকে খাওয়া শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন নাঈম ও শিমুল। পথে অজ্ঞাত একটি গাড়ি আইনগাঁও মসজিদের সামনে তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান নাঈম। স্থানীয়রা আহত শিমুলকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয় থেকে অনুমতি নিয়ে মরদেহ দুইটি ময়নাতদন্ত ছাড়াই দাফনের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা হবিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-12 11:10:51