[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

জাতির প্রত্যাশা পূরণই আমাদের প্রধান লক্ষ্য: নুরুল মজিদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১১ ৪:১৩:০২ পিএম
শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে। ছবি: বাংলানিউজ

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে। ছবি: বাংলানিউজ

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, জাতির প্রত্যাশা পূরণই আমাদের প্রধান লক্ষ্য। নির্বাচনে আমরা জনগণের একটি বৃহৎ অংশের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছি। তাই আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য হচ্ছে জনগণের প্রত্যাশা পূরণ করা। 

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আমাদের কর্ম পরিকল্পনা সাজিয়ে রেখেছি। সেই হিসেবে সব উন্নয়ন বাস্তবায়ন হবে। 

বিএনপি প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘এটা কোনো রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগবিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র। তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিএনপির মতো এরকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তাছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে তারা পেট্রোল বোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারতো না।’ 

এসময় নিজ জেলার বেকারত্ব ঘুচাতে নতুন করে শিল্পায়নের কথাও ভাবছেন বলে জানান তিনি।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকতা ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, জাতি আমাদের পক্ষে রায় দিয়েছে, এখন দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সরকার কাজ করছে বলেও জানান তিনি।

এর আগে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাংবাদিক সুশীল সমাজসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা টেলিভিশন অ্যাসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। 

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache