ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

কেরানীগঞ্জ থেকে নিখোঁজ যুবকের মরদেহ বরিশালে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১১ ৪:০৮:০৩ পিএম
নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার। ছবি: বাংলানিউজ

নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার। ছবি: বাংলানিউজ

বরিশাল: ঢাকার কেরানীগঞ্জ থেকে নিখোঁজ হওয়ার সাতদিন পর রাসেল নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ বরিশালে উদ্ধার হয়েছে। 

শুক্রবার (১১ জানুয়ারি) সকাল ১১টার দিকে বরিশাল শহরের চরকাউয়া এলাকার কীর্তনখোলা নদী থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

ওই যুবকের বয়স ৩০ থেকে ৩৫ হতে পারে। তাছাড়া মরদেহের পরনে থাকা প্যান্টের পকেটে একটি মানিব্যাগ থেকে ২ হাজার ৮৮৪ টাকা, মোবাইল ফোন, দু’টি সিমকার্ড, মেমোরি কার্ড ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল সদর নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেল্লাল হোসেন বাংলানিউজকে বলেন, সকালে চাঁদমারী খেয়াঘাটের লোকজন লঞ্চঘাটের দিক থেকে মরদেহটি ভেসে আসতে দেখে নৌ থানায় খবর দেয়। পরে আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে কোস্টগার্ডের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহের পকেট থেকে পাওয়া কাগজপত্রের মধ্যে একটি মোবাইল নম্বর পাওয়া যায়। ওই নম্বরে কল করা হলে অপরপ্রান্তে থাকা এক ব্যক্তি মরদেহের পরিচয় শনাক্ত করেন।

ভাগ্নে পরিচয় দেওয়া ব্যক্তি জানিয়েছেন উদ্ধার হওয়া মরদেহের নাম রাসেল সরদার। তিনি ঢাকার কেরানীগঞ্জের শুক্কুর আলী সরদারের ছেলে। তার শ্বশুর বাড়ি বরিশাল শহরের বেলতলায়। গত সাতদিন আগে কেরানীগঞ্জের বাসা থেকে বের হন রাসেল। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

তিনি আরও বলেন, অনেকদিন পানিতে থাকায় মরদেহ পচে গলতে শুরু করে। তাই কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলা সম্ভব হচ্ছে না। তাছাড়া শরীরে আঘাত বা জখমও দেখা যাচ্ছে না। ময়নাতদন্তের পরে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি তার স্বজনদের বরিশালে আসার জন্য বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-11 16:08:03