ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বাসচাপায় কলেজছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
সিলেটে বাসচাপায় কলেজছাত্র নিহত

সিলেট: সিলেট নগরের উপকন্ঠ মেজরটিলা এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী সারোয়ার আহমদ (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সঙ্গে থাকা অনিক আহমেদ নামে অপর এক ছাত্র।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাত সোয়া ৯টার দিকে সিলেট-তামাবিল সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

সারোয়ার মেজরটিলা দীপিকা আবাসিক এলাকার বাসিন্দা ও সিলেট সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

দুর্ঘটনায় আহত অনিক নগরীর টিলাগড়ের বাসিন্দা ও ওই একই কলেজের ছাত্র। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিলেট মহানগর পুলিশের শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে জানান, হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস কক্সবাজারে চকরিয়া উপজেলা থেকে যাত্রী নিয়ে শাহপরানের (রহ.) মাজারে আসে। মাজার থেকে ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে  মোটরসাইকেল আরোহী সারোয়ারের মৃত্যু হয়। আহত অনিককে গুরুতর অবস্থায় ওই হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

হাসপাতাল সূত্রের বরাত দিয়ে তিনি আরো বলেন, অনিকের অবস্থা গুরুতর। তার শরীরে অস্ত্রপচার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad