ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

আবারো পাথর কোয়ারিতে শ্রমিক নিহত, নিখোঁজ ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ১০:১৩:৩৮ পিএম
কবির হোসেন, ছবি: বাংলানিউজ

কবির হোসেন, ছবি: বাংলানিউজ

সিলেট: ৭২ ঘণ্টার ব্যবধানে সিলেটের শাহ আরেফিন কোয়ারি থেকে কবির হোসেন (৩৫) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন তিন শ্রমিক।

কবির হোসেন উপজেলার লামনীগাও গ্রামের দুদু মিয়ার ছেলে। তবে, নিখোঁজ তিন শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার শাহ আরেফিন টিলার কোয়ারিতে এ দুর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, শাহ আরেফিন কোয়ারিতে অবৈধভাবে পাথর উত্তোলন করতে নেমে চার শ্রমিক নিখোঁজ হন। এদের মধ্যে থেকে কবির হোসেন নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া নিখোঁজ শ্রমিকের উদ্ধারে কোয়ারির মাটি সরানোর কাজ চলছে। 

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহ আরেফিন টিলার কোয়ারিতে পাথর উত্তোলন করতে নামেন চার শ্রমিক। এরমধ্যে কবির হোসেন নামে এক শ্রমিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এরআগে, গত সোমবার (৭ জানুয়ারি) শাহ আরেফিন কোয়ারিতে পাথর চাপায় নিহত হন দুই শ্রমিক। তারা হলেন- সুনামগঞ্জ সদরের হোসেনপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সেলিম মিয়া (৩০) ও একই উপজেলার টুকেরগাঁওয়ের ওয়াজিদ আলির ছেলে নুরুল হক (২৫)। এ ঘটনায় নিহত সেলিম মিয়ার স্ত্রী বাদী হয়ে পাথর কোয়ারি মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
এনইউ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-10 22:13:38