ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

যানজট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে, কমেছে কুমিল্লা অংশে

ইমতিয়াজ আহমেদ জিতু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ০৬:১২:৩৬ পিএম
যানজট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে, কমেছে কুমিল্লা অংশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট, ছবি: বাংলানিউজ

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গোমতী সেতু থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত ৩৫ কিলোমিটার অংশে যানজট অব্যাহত থাকলেও কুমিল্লা অংশে কিছুটা কমেছে।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মেঘনা সেতু থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত যানজট বাড়বে। কারণ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরের পর থেকে মালবাহী যানবাহন সংখ্যাও বেড়েছে।

ফলে বৃহস্পতিবার ও শুক্রবার এ সড়কে যাত্রীদের আরও ভোগান্তিতে পড়তে হবে।

জানা যায়, মঙ্গলবার (৮ জানুয়ারি) রাত ১১টা থেকে শুরু হওয়া যানজট বৃহস্পতিবার দুপুর পর্যন্ত অব্যাহত রয়েছে। কুমিল্লা থেকে ঢাকা যেতে সময় লাগছে ৯ থেকে ১০ ঘণ্টা। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় কুমিল্লা থেকে ঢাকা উদ্দেশে রওয়না হওয়া যানবাহনগুলো মেঘনা সেতু ও কাঁচপুর ব্রিজ আটকে আছে।

মেঘনা সেতুতে যানজট আটকে থাকা রয়েল বাসের যাত্রী মুহিন বাংলানিউজকে জানান, যানজটের তীব্রতার জন্য বাস একই সড়কে ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকছে।

দাউদকান্দির হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, দাউদকান্দি টোলপ্লাজা থেকে হাসানপুর পর্যন্ত পাঁচ কিলোমিটার যানজট রয়েছে। তবে মেঘনার যানজট রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
এএটি

***মহাসড়কে মহাদুর্ভোগ, যানজট বেড়েই চলেছে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa