ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সুনামগঞ্জের প্রবীণ সাংবাদিক কামরুজ্জামানের ইন্তেকাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ৩:৪৫:০৪ এএম
প্রতীকী

প্রতীকী

সুনামগঞ্জ: সুনামগঞ্জের প্রবীণ সাংবাদিক, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের উপদেষ্টা সম্পাদক কামরুজ্জামান চৌধুরী সাফি ইন্তেকাল করেছেন (ইন্না...রাজিউন)।

বুধবার (০৯ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১০টায় রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

সুনামগঞ্জ প্রতিদিনের স্টাফ রিপোর্টার দিলাল আহমদ বাংলানিউজকে জানান, কামরুজ্জামান চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনির জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। গত মঙ্গলবার (০৮ জানুয়ারি) তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে সুনামগঞ্জ থেকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়। ওইদিন ঢাকায় তাকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই প্রবীণ সাংবাদিক না ফেরার দেশে চলে যান। 

মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়ে, ভাইসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার এক ছেলে যুক্তরাষ্ট্রে, এক ছেলে ও একমাত্র মেয়ে যুক্তরাজ্যে সপরিবারে বসবাস করেন।  

এদিকে প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীর মৃত্যুতে সুনামগঞ্জের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। রাতেই শহরের উকিলপাড়ায় তার বাসভবনে ভিড় জমান শহরের নানা শ্রেণী-পেশার মানুষ।

কামরুজ্জামান চৌধুরী পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাতেই তার মরদেহ নিয়ে ঢাকা থেকে সুনামগঞ্জের পথে রওনা হবেন স্বজনরা। পরে দাফন ও জানাজা নামাজের সময় নির্ধারণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৩৪২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সুনামগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-10 03:45:04